নোটিশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের প্রতি ‘আস-সুন্নাহ ট্রাস্টের’ ঘোষণা:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো হয়ে থাকে যে, ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর (রাহিমাহুল্লাহ) প্রতিষ্ঠিত “আস-সুন্নাহ ট্রাস্ট” একটি বিশুদ্ধ ইসলামী জ্ঞান-গবেষণা কেন্দ্র। যা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা ও শিক্ষা-গবেষণার ক্ষেত্রে উৎসাহ ও জোর প্রদান করে থাকে।
আস-সুন্নাহ ট্রাস্টের বিভাগগুলোতে প্রণীত সিলেবাসও বিশ্ববিদ্যালয়ের সিলেবাস রপ্ত করার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করে থাকে এবং প্রতিষ্ঠাকাল হতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষানুকূলে শিক্ষার্থীদের সার্বিক সহায়তা প্রদান ও নৈতিক মান্নোয়নে আস-সুন্নাহ কাজ করে আসছে। বিগত সালের ধারাবাহিক ঈর্ষণীয় ফলাফল তার প্রমাণ বহন করে।
ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কোনো শিক্ষার্থীর আস-সুন্নাহ ট্রাস্টের সাথে সম্পৃক্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বা প্রশাসনিক কর্মকান্ডের বিঘ্ন ঘটে আস-সুন্নাহ ট্রাস্ট তা কামনা/অনুমোদন করে না।
আস-সুন্নাহ ট্রাস্টে গবেষণারত কোনো শিক্ষার্থী থেকে অনাকাঙ্খিত বা নৈতিকতা বর্হিভূত কোনো কর্মকা- প্রকাশ পেলে আস-সুন্নাহ ট্রাস্ট তার দায়ভার গ্রহণ করে না বরং তা শাস্তিযোগ্য অপরাধ এবং ঐ শিক্ষার্থীকে সর্বোচ্চ শাস্তি হিসেবে প্রতিষ্ঠান থেকে বহিষ্কারযোগ্য মনে করে।

আস-সুন্নাহ ট্রাস্ট সর্বদাই বিশ্ববিদ্যালয়, বিশ্ববিদ্যালয়-পরিবার ও অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের সার্বিক কল্যাণ কামনা করে।

আস-সুন্নাহ ট্রাস্ট কর্তৃপক্ষ